• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

অবসরের ইস্যু নিয়ে আলোচনা করতে তামিম ইকবালকে গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাসুদ রানা, বিশেষ প্রতিনিধি: / ১৬৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

মাসুদ রানা, বিশেষ প্রতিনিধি:

তামিম ইকবাল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন একদিন আগে। তবে তামিমের আকস্মিক বিদায় মানতে পারছে না ক্রিকেট বোর্ড থেকে শুরু করে ভক্ত-সমর্থকদের কেউই। শেষ পর্যন্ত বিষয়টা গড়িয়েছে গণভবন পর্যন্ত। অবসর ইস্যু নিয়ে আলোচনা করতে তামিমকে গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী নিজেই।

একদিন আগেই অবসরের ঘোষণা দেয়া তামিম ইকবালকে সঙ্গে নিয়ে শুক্রবার ঢাকায় ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এর কিছুক্ষণের মধ্যেই জানা গেছে, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে তামিমের গণভবনে যাওয়ার কথা। গুঞ্জন আছে, তামিম-প্রধানমন্ত্রীর আলোচনায় থাকবেন সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও।

বৃহস্পতিবার তামিমের আকস্মিক অবসরের সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রাতেই জরুরি বৈঠক ডেকে তামিমের অবসর প্রসঙ্গে আলোচনা করেছে বোর্ড। বৈঠক শেষে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, অবসর ভেঙে দলে ফেরার জন্য তাকে অনুরোধ করবে বিসিবি। বোর্ড সভাপতির এই বক্তব্যের ২৪ ঘণ্টা না পেরোতেই গণভবনে ডাক পেলেন তামিম।

পার্বত্যকন্ঠনিউজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ