• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

মামলায় সুবিধা না পেয়ে খোদ ওসির বিরুদ্ধেই অভিযোগ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধি: / ৫৭৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী):

একাধিক প্রতারণা ও চেক জালিয়াতির মামলার আসামি দৌলতদিয়া যৌনপল্লির বিভিন্ন যৌন কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে টাকা আত্মসাৎ করার চেষ্টায় ব্যার্থ হয়ে খোদ ওসির বিরুদ্ধেই অভিযোগ করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি ও রাজবাড়ীর পুলিশ সুপারের কাছে।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানায়। জানাযায় মোঃ ইমরান হোসাইন নামে খুলনার এক ব্যাবসায়ী নিয়মিত দৌলতদিয়া যৌনপল্লিতে যাতায়াত করতো এসময় বিভিন্ন যৌনকর্মীর সাথে থাকতে শুরু করে পরবর্তীতে তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় অর্থ ও মোবাইল ফোন নেওয়ার অভিযোগ করে কিন্তু তদন্তে এগুলো মিথ্যা প্রমাণিত হওয়ায় সে বিভিন্ন সময় হোয়াইটস আপ ম্যাসেজে হুমকি ধামকি দেয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তিনি এই অভিযোগ করেন বলে জানা গেছে।

ইমরান হোসাইন গোয়ালন্দ ঘাট থানায় দুটি অভিযোগ করেন একটি পিংকি গং এর বিরুদ্ধে নগদ ছয় লক্ষ টাকা এছাড়া মারধর করে টাকা আদায় ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার দুটি অভিযোগ করেন গত বছর ১৫ মে একটি এবং ২৬ মে আরেকটি। তদন্তে দুটি অভিযোগের কোন ভিত্তি বা প্রমাণ পায়নি গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। কিছুদিন আগে দৌলতদিয়া যৌনপল্লির একটি বাড়ি ক্রয় করেছেন এই মর্মে জনৈক মোহাম্মদ আলীর মাধ্যমে পতিতা পল্লীতে গন্ডগোল করতে গেলে পুলিশ মোহাম্মদ আলীকে ধরে কোর্ট চালান দেয়। তখন সে বিভিন্ন ভাবে থানা থেকে ছাড়াতে ব্যার্থ হয়ে পুলিশের উপর মহলে খোদ ওসি এবং তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচ নেওয়ার অভিযোগ আনে।

অভিযোগ কারী মোঃ ইমরান হোসাইন ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার মোঃ হাবিবুর রহমান এর ছেলে। সে শিপিং এর ব্যাবসা করলেও এখন তেমন একটা ব্যাবসা বানিজ্য নেই। আশিকুর রহমান নামে একজন ঢাকা দোহার থানায় একটি চেক প্রতারণার মামলা করেন। তিনি বলেন সে আমার কাছ থেকে জাহাজ ভাড়া নিয়ে বরিশালের পিরোজপুরে ভাঙারি হিসাবে বিক্রি করে দিচ্ছিলেন জানতে পেরে সেখান থেকে জাহাজ উদ্ধার করি এবং ইতিমধ্যে জাহাজের প্রায় চল্লিশ লাখ টাকার মালামাল সে বিক্রি করে দিয়েছিন এর আগে খানজাহন আলী -১ লঞ্চটি সে এভাবেই বিক্রি করে দেন।

আরেক ব্যাবসায়ী মোঃ রুবেল তিনি বরিশালের পিরোজপুরে ইমরান হোসাইন এর বিরুদ্ধে ভূয়া চেক ও প্রতারণার মামলা দায়ের করেছেন। রুবেল বলেন, আমি তার কাছে জাহাজের পাত ভাঙারি কিনে ছিলাম ৫২ টাকা কেজি দরে। সেই হিসেবে তাকে পাঁচ লক্ষ টাকা অগ্রিম দেই পরবর্তীতে জাহাজ কাটতে গেলে মুল মালিক এসে হাজির হয়। তখন জানতে পারি তিনি জাহাজ ভাড়া হিসেবে এনেছিল।
এব্যাপারে ইমরান হোসাইন এর সাথে কথা বললে তিনি ফোন ধরে বলেন এব্যাপারে আমি কোন কথা বলবো না। এবং আমি ইমরান হোসাইন না। বলে ফোন কেটে দেন।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, তিনি নিজেকে নোয়াপাড়া নৌযান ফেডারেশনের সভাপতি পরিচয় দিয়ে দৌলতদিয়া যৌনপল্লির কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পরবর্তীতে তদন্ত কর্মকর্তা তদন্ত করতে গিয়ে তার কোন সত্যতা পায়নি। তাছাড়া তিনি যাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাদের মধ্যে বৈশাখী নামের একজনকে তিনি বিয়ে করে সংসার করছেন। একজনের বাড়ী কিনেছেন সেটা দখল দারিত্ব নিয়ে ঝামেলা করলে পুলিশ মোহাম্মদ আলী নামে একজনকে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলে পাঠায়। সেই আক্রোশেই তিনি এমনটা করে থাকতে পারেন বলে ধারণা করছি। তাছাড়া দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে প্রতারণা দুটি মামলার খোঁজ আমরা পেয়েছি।

ওসির বিরুদ্ধে অভিযোগ তদন্তে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) ইফতেখারুজ্জামান বলেন অভিযোগ কারী মোঃ ইমরান হোসেন এর বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রতারণার মামলার বিষয়ে জানতে পেরেছি। তবে অনৈতিক সুবিধা নেওয়ার জন্য এই অভিযোগ কি না সেটা তদন্ত করছি। তদন্ত শেষে বলতে পারবো।

পার্বত্যকন্ঠনিউজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ