• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জুরাছড়িতে পুলিশ সদস্যর বিরুদ্ধে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

জুরাছড়ি (রাঙামাটি)প্রতিনিধি / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

রাঙামাটি জুরাছড়ি উপজেলায় বাংলাদেশ পুলিশের এক সৈনিকের বিরুদ্ধে নয় বছরের শিশুকে যৌন নিপিড়নের অভিযোগ উঠেছে।

গতকাল (২৯মে) উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ সমূখে পুলিশ সদস্যকে চিহৃত করে শিশুটি। পুলিশ সদস্যর নাম মোঃ রবিউল হোসেন। ভুক্তভোগীর বাবা মঙ্গলবার (৩০ মে) থানা মামলা দায়ের করে।

শিশুটি ও সহপাঠীদের ভাষ্যমতে গেল শনিবার (২৭ মে) সহপাঠী বন্ধুদের সাথে পড়তে আসার পথে উপজেলা সোনালী ব্যাংক লিমিটেডের পিছনে শিশুটিকে জোর করে ধরে পেলে। বাকি সহপাঠীদের ভয় দেখিয়ে তারিয়ে দেয়। এক পর্যায়ে শিশুটিকে জরিয়ে ধরে। পরে যৌন পথে ও পেছনে দুই হাতে জোড়ে চাপ দেয়। এতে শিশুটি শারীরিক সমস্য দেখা দেয়।

সোমবার (২৯ মে) শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য নেওয়া হলে চিকিৎসক সহকারী সার্জন ডাক্তার মোঃ আসিফ খান মূত্রনালী ও যৌনাঙ্গনে আঘাতের বিষয়টি জানান। বিষয়টি তারা সংশ্লিষ্ট কার্বারী আশুগোপাল চাকমা ও শিশুটি অধ্যায়নরত বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যানন্দ চাকমাকে অবগত করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্যানন্দ চাকমা বলেন, বিষয়টি খুবই দুঃখ জনক। দ্রুত প্রশাসনিক সহযোগিতার জন্য আমি শিক্ষা কর্মকর্তাকে অবগত করেছি।

থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর মুঠোফোনে জানান অভিযুক্ত পুলিশ সদস্য বিরুদ্ধে কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে। ইতি মধ্যে অভিযুক্তকে মৌখিক নির্দেশনা অনুযায়ী রাঙামাটিতে ক্লোজ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ বলেন, কোন অবস্থায় বিন্দু মাত্র ছাড় নয়, যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে।

রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু বলেন বিষয়টি সরজমিনে তদন্ত করা হচ্ছে। অভিযুক্তর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার হয়েছে। ভুক্তভোগী ইতিমধ্যে মামলা দায়ের করেছে। মামলা অনুযায়ী অভিযুক্তর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ