• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

সমুদ্র সৈকতে চোরাবালিতে আটকে মাদারীপুরে কলেজ ছাত্রের মৃত্যু

আরিফুর রহমান মাদারীপুর / ৫৬৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

সমুদ্র সৈকতের চোরা বালুতে আটকে এবং পানির ঢেউয়ের আঘাতে গুরুতর আহত হয়ে মাদারীপুরের কালকিনি উপজেলার মোঃ নাহিদ মুন্সি(২১) নামে এক মেধাবী কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

নিহত নাহিদ মুন্সি উপজেলার সাহেবরামপুর এলাকার দক্ষিণ সাহেবরামপুর গ্রামের মোঃ বাদল মুন্সির ছোট ছেলে ও কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অর্নাসের দ্বিতীয় বর্ষের ছাত্র। শুক্রবার দুপুরে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও নিহতের চাচাতো ভাই এআর আহম্মেদ জানান, কলেজছাত্র নাহিদ মুন্সি সম্প্রতি তার বন্ধুদের সাথে সমুদ্র সৈকত পটুয়াখালী জেলার কুয়াকাটায় আনন্দ ভ্রমণে ঘুরতে যান। সেখানে তিনি বন্ধুদের সাথে সমুদ্রে গোসল করতে গিয়ে চোরা বালুতে হঠাৎ করে পাঁ আটকে এবং পানির ঢেউয়ে প্রচন্ড আঘাত প্রাপ্ত হন।

এ বিষটি দেখে তার সকল বন্ধুরা মিলে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন। পরে তাকে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎধীন অবস্থায় মারা যান। তার এ অকাল মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিহতের চাচাতো ভাই এআর আহম্মেদ গভীর শোক জানিয়ে পোষ্ট করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে বসে চোরা বালুতে আটকে এবং পানির ঢেউয়ের আঘাত খেয়ে নাহিদের ঘাড়ের রগ ছিরে গিয়ে গুরুতর আহত হয়। পরে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে একজন কলেজের মেধাবী ছাত্র ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ