• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে শ্লীলতাহানির মামলা, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ৪২১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার কসম কার্বারী ত্রিপুরা পাড়ার ৩ সন্তানের এক জননী (৩৭)কে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী। পুলিশ অভিযুক্ত মোটরসাইকেল চালক মো. আবদুল করিম(৩৫)কে আটক করে জেল-হাজতে প্রেরণ করেছে। সে ডাইনছড়ি পশ্চিম পাড়ার আবদুল কাদের ফরাজী ও আলেয়া বেগমের পুত্র।

পুলিশ ও বাদীর অভিযোগপত্রে জানা গেছে, উপজেলার ২নম্বর বাটনাতলী ইউনিয়নের ছদুরখীলস্থ তিনঘরিয়া পাড়া প্রকাশ কসম কার্বারী ত্রিপুরা পাড়া জনৈক ৩ সন্তানের জননী গত  ৯ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় সন্তানের উপবৃত্তি সংক্রান্ত ফরমে স্বাক্ষর দিতে ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়ে যায়। কাজ শেষে মেঠোপথে একা একা বাড়ি ফেরার পথে ডাইনছড়ি পশ্চিম পাড়ার আবদুল কাদের ফরাজী ও আলেয়া বেগমের পুত্র মোটরসাইকেল চালক মো. আবদুল করিম(৩৫) ওই নারীকে মোটরসাইকেলে উঠতে বলেন। এতে নির্যাতিত নারী ভাড়া না থাকায় হেঁটে যাবেন বলে জানালে কাদের তাকে ভাড়া দিতে হবে না বলে গাড়িতে তুলে নিয়ে নির্জনে নামিয়ে ধর্ষণের উদ্দেশ্যে শ্লীলতাহানি বা যৌনপীড়নের চেষ্টা করেন!  এতে নির্যাতিত নারীর আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে বখাটে পালিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে নির্যাতিত নারীর স্বামী রাজু ত্রিপুরা ইউপি সদস্য মানিক ত্রিপুরাকে অবহিত করেন এবং রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
পুলিশ নির্যাতিত নারীর বক্তব্য শুনে রাত সাড়ে ১২টায় অভিযোগ আনলে নেয় এবং শ্লীলতাহানি/যৌনপীড়ন করার অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেন।  মামলা নং ০২ তারিখ-১০.০৩.২৩ খ্রি. এর পর পরই পুলিশ অভিযুক্ত বখাটে মো. আবদুল করিমকে আটক করতে সক্ষম হয়।  গতকাল শুক্রবার বিকেলে আসামীকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ