• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

ইসলামপুরে দুইটি কমিউনিটি ক্লিনিক ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ মার্চ, ২০২৩

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরে আজ দুইটি কমিউনিটি ক্লিনিক এর নতুন ভবনের উদ্বোধন হয়েছে। উদ্বোধন করেন কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার- পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মহি উদ্দিন মোহাম্মদ আলমগীর।

৫মার্চ রবিবার সকালে এবং দুপুরে ইউনিয়নের বাঁশকাটা এবং ধর্মেরছড়া নামক ক্লিনিক দুটির শুভযাত্রা উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্লিনিক ভবন প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আলম। আন্তর্জাতিক অভিবাসন সংস্থা এবং বিশ্ব ব্যাংকের সহায়তায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ভবন দুইটির আধুনিকায়ন ও পুনঃনির্মাণ কাজ বাস্তবায়ন করেছে।

ক্লিনিক সংশ্লিষ্টরা জানান, দিতলা বিশিষ্ট নতুন ভবন নির্মিত হওয়ায় প্রসূতিদের ডেলিভারি, টিকা কার্যক্রম, প্রসব পূর্ব ও পরবর্তী সেবা প্রদান, মহিলাদের যাবতীয় স্বাস্থ্যসেবা ও প্রাথমিক চিকিৎসা সেবা কার্যক্রম আরো সহজতর ওর জোরদার হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ