• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ

মানিকছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২৮১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ গঠন ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান করার লক্ষ্যে এক সভা অনুষ্টিত হয়েছে।

২৪ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে বিদ্যালয়ের প্রথম এসএসসি ১৯৮৬ ব্যাচের ছাত্র এসএম রবিউল ফারুকের সভাপতিত্বে সভা অনুষ্টিত হয়।

এতে ১৯৮৬-২০২২ সালের এসএসসি উত্তীর্ণ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ গঠন ও আগামী ২৮ এপ্রিল শুক্রবার ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে দিন ধার্য্য করা হয়েছে।

এতে প্রাক্তন শিক্ষার্থী এসএম রবিউল ফারুককে (১৯৮৬) সভাপতি ও মো. মাঈন উদ্দীনকে(১৯৯১) সদস্য সচিব ও মো. জাহেদুল আলম মাসুদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। উল্লেখিত কমিটি আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান আয়োজনে জরুরি সভা আহব্বান করে পরবর্তী কার্যক্রম ও অনুষ্ঠান পরিচালনায় উপদেষ্টা কমিটি, পরিচালনা কমিটি ও উপ-কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ