• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড় তথ্য অফিসের আয়োজনে দুল্যাতলীতে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি জেলার রামগড় তথ্য অফিসের আয়োজন ও ইউনিসেফ, বাংলাদেশের সহযোগিতায় ‘সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই)’ আওতায় সর্বস্তরে টিকা কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষ্যে লক্ষীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়ন পরিষদ সভা কক্ষে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে এক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

১৬ই ফেব্রুয়ারি ২০২৩ বুধবার সকাল ১০.০০ ঘটিকায় রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে ইপিআই কার্যক্রম নিয়ে সেশন পরিচালনা করেন লক্ষীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ সাইদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুল্যাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ত্রিলন চাকমা।
উক্ত কর্মশালায় মুক্ত আলোচনায় সকলে সক্রিয়ভাবে অংশ গ্রহন করে। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতিটি শিশু যাতে টিকার অধিকার থেকে বঞ্চিত না হয় এবং টিকা সংক্রান্ত যেকোন সমস্যায় নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করার অনুরোধ করা হয়। শতভাগ টিকা প্রদান কার্যক্রমে সকলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয়। উক্ত কর্মশালায় দুল্যাতলী ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক, ধর্মীয় নেতা, মাঠ সংঘটকরা অংশগ্রহণ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ