• সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ৩১১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে ৩টায় বিদ্যালয় মাঠে অনুষ্টিত আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ,এসজিপি, এনডিসি,এএফডব্লিওসি, পিএসসি, পিএইচডি ।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে.কর্নেল রুবায়েত আলম, পিএসসি, খাগড়াছড়ি জেলার উচ্চপদস্থ সামরিক-অসামরিক কর্মকর্তাগণ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং অভিভাবক-শিক্ষার্থীবৃন্দ। দিনব্যাপী রবীন্দ্র, নজরুল ও জসীম উদ্দীন তিনটি হাউস বিভক্তি হয়ে শিক্ষার্থীদের দ্বারা প্রদর্শিত প্যারেড, পিটি, খেলাধুলা, যেমন খুশি তেমন সাজো এবং বিভিন্ন খেলাধুলার পাশাপাশি প্রদর্শিত হয় ফিজিক্যাল ডিসপ্লে, মিউজিক্যাল ডিসপ্লে এবং কারাতে ডিসপ্লে।

অনুষ্ঠানের শুরুতেই কৃতি খেলোয়ার ইফাদ রহমান ও উর্মিলা চাকমা মশাল নিয়ে মাঠ প্রদিক্ষণ করেন। তারপর শুরু হয় বিভিন্ন হাউজের, স্কাউট, বিএনসিসি এর কুচকায়াজ।
আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় রবীন্দ্র ও নজরুল হাউজ যৌথ চ্যাম্পিয়ন এবং জসিম উদ্দীন হাউজ রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করায় তাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশুনার পাশাপাশি সহপাঠ্যক্রমিক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমেই মনের সুপ্ত সৃজনশীলতা ও নান্দনিকতার বিকাশ পরিপূর্ণরূপ সম্ভব হয়। আমার প্রত্যাশা- আলোকিত মানুষ ও প্রকৃত দেশপ্রেমিক হয়ে তোমরাই গড়ে তুলবে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ স্বপ্নের টেকসই ডিজিটাল বাংলাদেশ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ