• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৪৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

রাঙামাটির লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন ও সন্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৫ডিসেম্বর), লংগদু উপজেলার মাইনীমুখ ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের (সাবেক রাবেতা হাসপাতাল) রেস্টহাউজ প্রাঙ্গনে ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন ও সন্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইবনে সিনা ট্রস্টের ডাইরেক্টর-ঢাকা এডমিন মোঃ আনিছুজ্জামান।
ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদুর প্রজেক্ট কো-অর্ডিনেটর নুরুল ইসলাম শাহিন এর পরিচালনায় স্বাগত বক্তব্য দেন, ইবনে সিনা ট্রাস্টের এডিশনাল ডাইরেক্টর এন্ড সেক্রেটারি মোঃ নুরুল করিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল হিমেল মিয়া, পিএসসি। বক্তব্যে তিনি বলেন, ইবনে সিনা ট্রাস্ট লংগদুর ভিতরে অনেক সুন্দর পরিবেশ। ক্ষতি পূরন দিয়ে আর্তপীড়িতদের জন্য চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। জরুরী চিকিৎসার জন্য আধুনিকমানের যন্ত্রপাতির প্রয়োজন তাই ডিজিটাল এক্স-রে মেশিন সংযোগ উদ্বোধন করা হচ্ছে। যা অত্রাঞ্চলের গরীব মানুষের চিকিৎসার জন্য খুবই সহায়ক হবে।
বিশেষ অতিথির বক্তব্য দেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, লংগদু সেনা জোনের আরএমও ক্যাপ্টেন জোবায়ের, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম।

এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলার বিভিন্ন এলাকার পল্লি চিকিৎসকগন উপস্থিত ছিলেন।
এরপরে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদুর পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের ক্রেস্ট উপহার দিয়ে সন্মাননা প্রদান করা হয়। শেষে প্রধান অতিথি ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ