• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বিজিবির বিভিন্ন কর্মসূচি

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ৩৭ বিজিবি জোনের আয়োজনে পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর উদযাপন উপলক্ষে সেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা ও গনশুনানী অনুষ্ঠিত হয়।

শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল দশটায় বর্ডারগার্ড কিন্ডারগার্টেন স্কুল থেকে একটি শান্তির র‍্যালী বের করে রাজনগর বিজিবি জোন মাঠে এসে শেষ হয়।

এরপরপর জোনের সভাকক্ষে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য,হেডম্যান, কারবারী, সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে গনশুনানী অনুষ্ঠিত হয়। গনশুনানী শেষে দুই শতাধিক অসহায় হতদিরদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ ও মেডিকেল কেম্পেইন এর মাধ্যমে ওষুধ বিতরণ এবং স্কুল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মো.সাকিল, মেডিকেল অফিসার ক্যাপ্টেন রসুল আমিন,এডি হাফিজুর রহমান,গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের প্রভাষক ফজলুর রহমান,গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,ভাসান্যদম ইউপি চেয়ারম্যান হযরত আলী সহ অনেকেই।

বক্তব্যে জোন কমান্ডার লে.কর্নেল শাহ মো. সাকিল আলম এস পি পি বলেন, শান্তি সম্প্রীতি বজায় রেখে সকলকে কাজ করে যেতে হবে। এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স জারি রেখেছি। কোন অবস্থায় মাদকদ্রব্যসহ কোন প্রকার অপরাধের সাথে আমাদের আপোষ হবেনা। তাছাড়া সকল প্রকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা যথাযথ পদক্ষেপ গ্রহণ করে আসছি। যে সকল সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা পরিস্থিতিতে বিনষ্ট করে তাদের কোন জাত, ধর্ম নাই। তারা কোন গোষ্ঠীর হতে পারেনা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ