• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

নবাগত হাফছড়ি পুলিশ ফাঁড়ি ইনর্চাজ এর সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাইন উদ্দিন বাবলু গুইমারা,(খাগড়াছড়ি): / ১৮৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ি গুইমারা থানাধীন হাফছড়ি পুলিশ ফাঁড়ি নিয়ন্ত্রিত এলাকায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১১.০০ টায় হাফছড়ি পুলিশ ফাঁড়ি মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হাফছড়ি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ,ইন্সপেক্টর  আবুল হাসান খান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন হাফছড়ি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান,অংগ্যজাই মারমা,১নং সদর ইউপি সদস্য,মোঃ ইউনুস হাওলাদার,ইউপি সদস্য সানাউল্লাহ,নারী ইউপি সদস্য, খালেদা আক্তার ও রেহানা আক্তার প্রমুখ।

মতবিনিময় সভায় ফাঁড়ির ইনর্চাজ,ইন্সপেক্টর আবুল হাসার খান বলেন, জনপ্রতিনিধি হিসেবে আপনারা নিজেদের ঐতিহ্য ধারণ ও লালন করুন এবং অপরাধ নিয়ন্ত্রণে সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, অন্যায়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি ফাঁড়িকে জনগণের আস্থা, নির্ভরতা ও সমস্যা সমাধানের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ