• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহেশখালীতে শোকাবহ জেলহত্যা দিবস পালিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

৩ নভেম্বর “শোকাবহ জেল হত্যা দিবস” উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ মহেশখালী উপজেলা শাখার উদ্যোগে” আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বৃহস্পতিবার (৩নভেম্বর ২০২২) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এহছানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হওয়া উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার-২(মহেশখালী কুতুবদিয়া) সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে ‌মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকসুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি
ফরিদুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রকিবুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য শামসুল ইসলাম উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫আগষ্টের মতো জাতির জন্য আরেকটি কলংময় দিন হলো ৩ নভেম্বর । ১৯৭৫ সালের ৩ নভেম্বর বঙ্গবন্ধুর সহচর জাতীয় চারনেতাকে অত্যন্ত নৃশংসভাবে হত্যা করা হয়। এটি ছিল ইতিহাসের নিষ্ঠুরতম একটি হত্যাকান্ড। দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে সর্বস্তরের নেতাকর্মীদের সজাগ থাকারও আহবান জানান বক্তারা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ