• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

মহেশখালীতে শোকাবহ জেলহত্যা দিবস পালিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

৩ নভেম্বর “শোকাবহ জেল হত্যা দিবস” উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ মহেশখালী উপজেলা শাখার উদ্যোগে” আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বৃহস্পতিবার (৩নভেম্বর ২০২২) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এহছানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হওয়া উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার-২(মহেশখালী কুতুবদিয়া) সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে ‌মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকসুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি
ফরিদুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রকিবুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য শামসুল ইসলাম উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫আগষ্টের মতো জাতির জন্য আরেকটি কলংময় দিন হলো ৩ নভেম্বর । ১৯৭৫ সালের ৩ নভেম্বর বঙ্গবন্ধুর সহচর জাতীয় চারনেতাকে অত্যন্ত নৃশংসভাবে হত্যা করা হয়। এটি ছিল ইতিহাসের নিষ্ঠুরতম একটি হত্যাকান্ড। দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে সর্বস্তরের নেতাকর্মীদের সজাগ থাকারও আহবান জানান বক্তারা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ