• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

খাগড়াছড়ি পৌরসভায় ছাতক পৌরসভার মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটারঃ / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

খাগড়াছড়িতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প এর উদ্যোগে উত্তম অর্জন (Best Practice) অভিজ্ঞতা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৬ অক্টোবর) খাগড়াছড়ি পৌরসভা সম্মেলন কক্ষে সুনামগঞ্জের ছাতক পৌরসভার পৌর কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দদের এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্পের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী।

প্রভাত তালুকদারের সঞ্চালনায় সম্পন্ন সভায় খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি পৌরসভার প্যানেল মেয়র মো: শাহ আলম, ছাতক পৌরসভার কাউন্সিলর নাজিমুল হক, রশিদ আহমেদ, ইরাজ মিয়া, খাগড়াছড়ি পৌরসভার নির্বাহী প্রকৌশলী দিলীপ বিশ্বাস, ছাতক পৌরসভার নির্বাহী কর্মকর্তা খান মোঃ ফরাজী, খাগড়াছড়ি পৌরসভার নির্বাহী কর্মকর্তা পারভীন আক্তার খোন্দকার, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী এবং খাগড়াছড়ি পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় বক্তারা নিজ নিজ পৌরসভার কাজের উন্নতি তুলে ধরে পূর্বের এবং বর্তমান চিত্র বর্ণনা করেন। পূর্বের চেয়ে এখন রাস্তাঘাটের যে পরিবর্তন তা একমাত্র ছাতক (প্রকল্প) এর ছোঁয়ায়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ