• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতা ও শিক্ষার মানোন্নয়নে সভা ও বিদায় বরণ অনুষ্ঠিত

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৩৬৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

কোভিড-১৯ সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতা ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শিক্ষক ও সুধীজন নিয়ে এক সমাবেশ করেছে মানিকছড়ি উপজেলা পরিষদ ও প্রাথমিক শিক্ষক পরিবার।

বৃহস্প্রতিবার (২০ জানুয়ারী) বিকেল ৩টায় উপজেলা অডিটরিয়ামে প্রধান শিক্ষক মো. আবদুল হাকিমের সভাপতিত্বে ও মো. সাইফুল ইসলাম এর পরিচালনায় করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতা ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রুম্পা ঘোষ, উপজেলা দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুহাম্মদ জবরুদ খান ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ক্যজ মারমা প্রমূখ।

উপজেলার অর্ধশত প্রাথমিক বিদ্যালয়ের প্রায় দুইশ শিক্ষকের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বক্তারা বৈশ্বিক মহামারী করোনার চলমান প্রার্দুভাব মোকাবেলায় সচেতনতা ও শিক্ষার মানোন্নয়নে শিক্ষক, অভিভাবক ও সচেতন সমাজকে এগিয়ে এসে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক ভূমিকা রাখার ওপর গুরুত্বারোপ করা হয়।
পরে সম্প্রতিকালে উপজেলায় নিয়োগপ্রাপ্ত ১২জন শিক্ষককে বরণ ও অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. আকবর আলী, মো. শামসুল হক, সহকারী শিক্ষক মো. আবদুর রাজ্জাক ও কৃষ্ণা চক্রবর্তীকে ফুল ও সন্মানণা ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ