• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

মানিকছড়িতে পরিবার পরিকল্পনা সেবা গ্রহন

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৩৮০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির মানিকছড়িতে স্থায়ী ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে স্থায়ী ও দীর্ঘ মেয়াদী সেবা নিয়েছে ৩৮ নারী পুরুষ।
বুধবার (১৯ জানুয়ারী) দিনব্যাপি উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে মাসিক সেবা সেবা কার্যক্রমের অংশ হিসেবে স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পরিবার পরিকল্পনা সেবা কার্যক্রমে স্থায়ী পদ্ধতি পুরুষ ২জন, মহিলা ১জন ও দীর্ঘ মেয়াদী পদ্ধতি ইমপ্ল্যান্টে ৩৫ জন সেবা গ্রহন করেছেন। এ সময় সার্জন হিসেবে উপস্থিত ছিলেন, এডিট (সিসি) ও ডিস্ট্রিক্ট কনসালটেন্ট, ডা. সুভাস বসু চাকমা। উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হাফিজ উদ্দিন, সদর ক্লিনিকের পরিদর্শিকা স্বপ্না বড়ুয়া, মো. ইকবাল হোসেন ও কেয়া চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ