• সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

মাগুরায় বিষাক্ত সাপের কামড়ে একজনের মৃত্যু; হাসপাতালে এন্টিভেনাম নাই

মাগুরা সংবাদদাতা / ৭২৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

মাগুরা সংবাদদাতা: মাগুরায় বিষধর সাপের কামড়ে সবুজ মোল্যা (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সবুজ মোল্যা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের শিয়ালজুড়ি গ্রামের তরকারি ব্যবসায়ী আকবার মোল্যার বড় ছেলে। সে কাঠমিস্ত্রীর কাজ করতো।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে সবুজ মোল্যার শোবার ঘরে বিছানায় বিষধর সাপের কামড়ের শিকার হয়, এসময় সাপের কামড়ে সবুজের চিৎকারে তার স্ত্রীসহ পরিবারের লোকেরা শরীরের কানের কাছে কামড়ানোর ক্ষত দেখতে পায়। পরে ওই রাতেই মাগুরা সদর হাসপাতালে আনা হয়, কিন্তু হাসপাতালে এন্টিভেনাম ইনজেকশন না থাকায় পরে ফরিদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য সবুজকে নিয়ে যায় তার পরিবার। হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পরে রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বর্ষার এই মৌসুমে প্রায়ই সাপের কামড়ের শিকার হচ্ছে গ্রামের মানুষ, ৪ লাখ মানুষের জন্য মাগুরা সদর হাসপাতালে প্রাণ রক্ষাকারী এন্টিভেনাম ইনজেকশন না থাকা দুর্ভাগ্যজনক বলে মাগুরাবাসী মনে করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ