• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

নানা আয়োজনে পালিত হলো গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: / ৩৯৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

কেক কাটা, আলোচনা সভা সহ নানা আয়োজনে পালিত হলো খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলা পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তুষার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। শুরুতেই আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি। পরে আলোচনা সভায় উপজেলার সাফল্য কামনা করে ভবিষ্যতে এই উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন প্রধান অতিথি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পার্বত্য জেলা পরিষদের সদস্য মেমং মারমা, হিরন জয় ত্রিপুরা, গুইমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সহ উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন গুইমারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্রীড়া সংস্থা ও শিল্পকলা একাডেমীর জন্য ক্রীড়া সামগ্রী ও বাদ্যযন্ত্র বিতরণ করেন প্রধান অতিথি।
উল্লেখ্য ২০১৫ সালের ৩০শে নভেম্বর গুইমারা উপজেলা পরিষদের কার্যক্রম শুরু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ