• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৭৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

রাঙামাটির কাপ্তাই উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে থোয়াই অং প্রুগ্রী মারমা (৭০) নামের এক কৃষক নিহতত হয়েছেন। সোমবার (৩০আগষ্ট) বিকেলে উপজেলার দুর্গম ওয়াগ্যা ইউনিয়নের কুকিমারা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে কৃষক থোয়াই অং প্রুগ্রী মারমা

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ডের বড়ইছড়ি – ঘাগড়া সড়কের পাশে কুকিমারা এলাকায় দূর্বৃত্তের গুলিতে ৭০ বছর বয়সী এক কৃষক নিহত হয়েছে। নিহত ব্যাক্তির নাম থোয়াই অংপ্রুুগ্রী মারমা। তিনি কুকিমারা মারমা পাড়ার মৃত থোয়াইসাউ মারমার ছেলে বলে জানান ঐ ওয়ার্ডের ইউপি সদস্য অংসাপ্রু মারমা। নিহত ব্যাক্তি পেশায় একজন কৃষক বলে স্থানীয়রা জানান। এইসময় তিনি উক্ত রাস্তা দিয়ে কৃষি কাজ সেরে তাঁর বাড়িতে ফিরছিলেন। সোমবার (৩০ আগস্ট) বিকেল ৫ টার কিছুটা পর এই ঘটনা ঘটে বলে জানান ইউপি সদস্য অংসাপ্রু মারমা।

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যাক্তি কিভাবে মারা গেছে তা এখনোও জানা যায় নি, তদন্ত পূর্বক এই ঘটনার বিস্তারিত জানা যাবে।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে এবং লাশ বর্তমানে কাপ্তাই থানায় পুলিশের হেফাজতে রয়েছে বলে ওসি জানান। তিনি জানান এই ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ