• রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
জুমের ফসলের ঘ্রাণ ছড়াচ্ছে পাহাড়ে, চলছে নবান্নের প্রস্তুতি খাগড়াছড়িতে আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত  বেলকুচিতে গ্রামবাসীর উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত পানছড়িতে শনটিলা ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়পিলাকে নাইট শট পিস ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থার দ্বি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ডিকেআইবি নির্বাচনে সভাপতি রুপন দে ও সম্পাদক আমির হোসেন কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে হত্যা মামলার আসামী সহ ৪ জন গ্রেফতার হালদা পাড়ে বিকল্প কর্মসংস্থানে রামগড়ে স্টেকহোল্ডার উদ্বুদ্ধকরণ ওয়ার্কশপে মহাপরিচালক -জিল্লুর রহমান “হালদা নদীর সুরক্ষা ও সংরক্ষণ আমাদের জাতীয় দায়িত্ব” পানছড়িতে জামায়াতে ইসলামীর সুধী ও কর্মী সমাবেশ মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার এইচপিভি টিকায় ভোগান্তিতে শিক্ষার্থীরা, সার্ভারে ধীরগতি!

মাটিরাঙ্গায় ডিকেআইবি নির্বাচনে সভাপতি রুপন দে ও সম্পাদক আমির হোসেন

স্টাফ রিপোর্টার: / ৪৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

খাগড়াছড়ি :উৎসব মুখর পরিবেশের মধ দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (ডিকেআইবি) মাটিরাঙ্গা উপজেলা শাখার নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) মাটিরাঙ্গা উপজেলা কৃষি অফিসের হলরুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ৮টার সময় শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকাল ৩টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে সহকারী রিটার্নিং অফিসার ও উপসহকারী কৃষি কর্মকর্তা লক্ষণ চন্দ্র দেবনাথ ফলাফল ঘেঅষনা করেন। এসময় সহকারী রিটার্নিং অফিসার ও উপসহকারী কৃষি কর্মকর্তা সাজেদা বেগম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি মো. জসীম উদ্দিন জয়নাল উপস্থিত ছিলেন।

নির্বাচনে উপসহকারী কৃষি কর্মকর্তা রুপন দে সভাপতি ও উপজেলা উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মো . আমির হোসেন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ২৩ ভোটের মধ্যে ১৪ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে প্রতিদ্বন্ধি অপর দুই প্রার্থী বোশীষ চাকমা ও জয়নাল আবেদীন কোন ভোট পাননি।

শীঘ্রই অন্যান্য পদ পুরণ করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (ডিকেআইবি) এর নবনির্বাচিত সভাপতি রুপন দে ও সাধারন সম্পাদক মো. আমির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ