• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট, বাগেরহাট :  / ৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট, বাগেরহাট:

বাগেরহাটের মোল্লাহাটে বিএনপি নেতা হাফিজুর রহমানকে উপজেলা বিএনপির আহবায়ক পদ হতে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ই অক্টোবর) বিকাল ৪ ঘটিকায় খলিলুর রহমান ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি খলিলুর রহমান ডিগ্রী কলেজ থেকে সদর ঘুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে সমাপ্ত হয়।
উক্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান হারুন আল রশীদ, তিনি বলেন হাফিজুর রহমান জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ছিলেন, যুবদলের মোল্লাহাট থানার আহ্বায়ক ছিলেন, জাতীয়তাবাদী যুবদল বাগেরহাট জেলা শাখার সহ সভাপতি ছিলেন, তিনি মোল্লাহাট উপজেলার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন, মোল্লাহাট উপজেলায় যত মিথ্যা মামলা হয়েছে তিনি সকল মিথ্যা মামলার আসামি ছিলেন, এই দলের জন্য বার বার তিনি কারা বরন করেছেন, তার বিরুদ্ধে কল্পকাহিনী তৈরি করে ষড়যন্ত্র করা হয়েছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এবিষয়ে বিএনপি নেতা হাফিজুর রহমান বলেন তার ৩৯ বছরের রাজনৈতিক জীবনে কেউ কোনদিন অভিযোগ করতে পারে নাই, মোল্লাহাটের আপামর জনতা জানে কেন্দুয়া বিলের ঘটনার সাথে আমার কোন সম্পর্ক নেই। একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
আমার বিরুদ্ধে আনীত অভিযোগের লিখিত জবাব দিয়েছি, কিন্তু সাংগঠনিক ভাবে কোনপ্রকার আলোচনা ব্যতীত আহ্বায়ক এককভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।
জাতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র আছে,  এই গঠনতন্ত্রের বাইরে গিয়ে আপনার আমার একক কোন সিদ্ধান্ত নেওয়ার অধিকার নেই। আমরা ব্যাক্তি স্বার্থে রাজনীতি করি না। কেন্দুয়া বিলে আমার ১৫০ বিঘা জমি আছে।
বিগত ১৫ বছরের ইতিহাসে শোষণের শিকার আমার দলীয় অসহায় নেতা/কর্মীদের সেই জমি ভাগ করে দিয়েছি, যেখান থেকে বাৎসরিক আমি একটি টাকাও গ্রহণ করি না। এই সময়ে আমার বিরুদ্ধে যে ষড়যন্ত্র করা হয়েছে তা খুব ন্যাক্কারজনক ঘটনা। কেন্দ্রের সিদ্ধান্ত অথবা জেলা কমিটির সাথে আলোচনা না করে আহবায়ক (বাগেরহাট জেলা বিএনপি) কিভাবে এককভাবে সিদ্ধান্ত নিতে পারেন এটা আমার বোধগম্য নয়।

দলের কাছে আমার একটাই চাওয়া , আমার বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়ে যদি কোন সত্যতা পাওয়া যায়, তবে দল আমার বিরুদ্ধে যে সিদ্ধান্ত নেবে, আমি তা মাথা পেতে নেব। আর উনি আমাকে যেভাবে অব্যাহতি দিয়েছেন তা বৈধ নয়, এটা সাংবিধানিক ভাবে গ্রহন যোগ্য নয়। অতএব আমি এতদিন যেভাবে আপনাদের সাথে ছিলাম, আজ ও সেভাবে আছি এবং যতদিন বাঁচবো আপনাদের ছেড়ে কোথাও যাব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ