• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

খাগড়াছড়িতে আলোচিত গণধর্ষণের ঘটনায় ৩ জন গ্রেফতার

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৩২০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। 

খাগড়াছড়ির রামগড়ে এক নারীকে গণধর্ষনের ঘটনায় তিন ধর্ষককে গ্রেফতার করেছে খাগড়াছড়ি পুলিশ। বুধবার সকালে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন আলোচিত গণধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার ও ঘটনার বর্ণনা দেন।

 

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রামগড়ের নাকাপা থেকে  ইউসুপ,রানা ও ফয়সালকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ সুপার।

নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুক্তা ধর আরো জানান , ২২ আগস্ট রাতে নাকাপা এলাকায় ধর্ষকেরা এক নারী ও তার মেয়েকে তুলে নিয়ে বাড়ির পাশে কলা বাগানে নিয়ে । এসময় মেয়ে দৌড়ে পালালেও ধর্ষকেরা এই নারীকে গণধর্ষণ করে। পরে মেয়ের চিৎকারের স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকেরা দৌড়ে পালায়।

এই ঘটনার প্রেক্ষিতে অভিযান চালিয়ে খাগড়াছড়ি পুলিশ

তিন ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছে পুলিশ সুপার। এবং গ্রেফতারকৃতদের আদালতে তোলা হবে জানিয়েছে পুলিশ।

ঘটনার সূত্রে রামগড় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের এর পাশাপাশি ধর্ষকের বিচার দাবিতে বিক্ষোভ করে বিভিন্ন পাহাড়ি সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ