• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

গুইমারাতে আগুনে পুড়ল সাবেক প্রতিমন্ত্রীর গাড়ি

স্টাফ রিপোর্টার: / ১৬৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় একটি বিলাসবহুল গাড়ি আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) রাত ১ টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। খোঁজ নিয়ে জানা যায়, গাড়িটি আওয়ামীলীগের সাবেক প্রতিমন্ত্রী  কুজেন্দ্র লাল ত্রিপুরার।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে প্রচুর বৃষ্টি পড়ছিল, ওই সময় গাড়িটি খাগড়াছড়ির দিকে যাচ্ছিল। হঠাৎ ২০ জনের মতো লোক এসে গাড়িটি দাঁড় করায়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িটি কার এখনও নিশ্চিত করা যায়নি। গাড়ির নাম্বার প্লেট পাওয়া গেছে যার নং ঢাকা মেট্রো ঘ ১৫৭৬৩০। গাড়ির মালিকের নাম জানতে বিআরটিএতে যোগাযোগ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ