• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

রাজনৈতিক ত্যাগের বিনিময়ে অর্জিত বিজয়কে রক্ষা করতে হবে..লে. কর্ণেল কামরুল হাসান

স্টাফ রিপোর্টার: / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ আগস্ট, ২০২৪

আপনাদের রাজনৈতিক ত্যাগের বিনিময়ে অর্জিত বিজয়ের মাধ্যমে সম্ভাবনাময়ী নতুন বাংলাদেশ তৈরির পরিবেশ সৃষ্টি হয়েছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন কমান্ডার মোঃ কামরুল হাসান পিএসসি বলেছেন, ৫ আগষ্টের পুর্ব পর্যন্ত রাজনৈতিক নেতাকর্মীরা যে ধরনের কর্মকান্ডের কারনে প্রত্যাখ্যাত হয়েছে আমি প্রত্যাশা করি আপনারা অনুরুপ কার্যক্রম থেকে বিরত থাকবেন । ত্যাগের বিনিময়ে অর্জিত বিজয়কেতন রক্ষা করবেন। সকলকে নিয়মের মধ্যে থাকার আহবান জানিয়ে বর্তমান সরকারের চলমান কার্যক্রমকে সহায়তা কামননা করেন তিনি।

রোববার (১১ আগষ্ট ) মাটিরাঙ্গা জোনের সম্মেলন কক্ষে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি নেতৃবৃন্দের পক্ষ্য থেকে আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সর্বাত্তক সহায়তা করাসহ ন্যায়ভিত্তিক বৈষম্যহীন রাষ্ট্র গঠনে সহায়তার আশ্বাস দেন ।

বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর খান, সাধারণ সম্পাদক মো. বদিউল আলম বদি, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজল, পৌর বিএনপির সহ-সভাপতি নারায়ন ত্রিপুরা, পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ ইব্রাহীম পাটোয়ারী, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের আহবায়ক মো. জয়নাল আবেদিন সরকার, পৌর যুবদলের আহবাযক গিয়াস উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের আহবায়ক আরিফুর রহমান সজল,
জামায়াতে ইসলামী বাংলাদেশ মাটিরাঙ্গা উপজেলা শাখা আমির মো. সামছুল হক, হেফাজত ইসলামের দায়িত্বশীল মাও. আখতারুজ্জামান ফারুকী ও ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভা শেষে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন মাটিরাঙ্গা জোন কমান্ডার মো. কামরুল হাসান।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুইয়া, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তফাজ্জল হোসেন, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইলিয়াস, বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহমত উল্যাহ, আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল গনি, তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলরদের মধ্যে মো. আলমগীর হোসেন, মো. মিজানুর রহমান খোকন, মো. তফিকুল ইসলাম ও মো. আলাউদ্দিন লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় ক্যাপ্টেন আহাদুজ্জামান শুভ, গণমাধ্যমকর্মী, সামরিক ও বে-সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ