• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা অবমুক্ত

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩১ জুলাই, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

“ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে ৩০ জুলাই-৫ আগস্ট পালিত হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৪। কর্মসূচীর দ্বিতীয় দিন বুধবার সকালে খাগড়াছড়ির মানিকছড়িতে অনুষ্ঠিত হয়েছে শোভাযাত্রা, আলোচনা সভা ও পোনা অবমুক্তকরণ।

৩১জুলাই সকালে উপজেলা পরিষদ চত্বরে শোভাযাত্রা বের করা হয়। এর পর পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া। প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

উপজেলা মৎস্য কর্মকর্তা প্রনব কুমার সরকারের উপস্থাপনায় বক্তব্য রাখেন,কৃষি কর্মকর্তা জহির রায়হান, মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান আফরিন লাকি, মৎস্যজীবি মো. শাহ আলম, মো. জুলফিকার আলী ভূট্টো প্রমূখ। পরে উপজেলা পরিষদ মসজিদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ