• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন কঞ্জুরীপাড়া ও বুদংপাড়া

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির মানিকছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (বালিকা) প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টেের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

পৃথক খেলায় বড়ডলু কঞ্জুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) চ্যাম্পিয়ন ও বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালক) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

১১জুলাই বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বালিকা দলের বড়ডলু কঞ্জুরী পাড়া প্রাথমিক বিদ্যালয় ও ঢাকাইয়া শিবির সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকায় ট্রাইবেকারে ২-৩ গোলের ব্যবধানে জয় লাভ করে বড়ডলু কঞ্জুরী পাড়া প্রাথমিক বিদ্যালয়। পরে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বালক দলের ওয়াকছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় ২-১ গোলের ব্যবধানে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে শ্যামল ত্রিপুরা (বালক) ও সেরা গোলরক্ষক হিসেবে (বালিকা) মিলি ত্রিপুরাকে পুরস্কার প্রদান করা হয়।

খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী, সহকারী শিক্ষা অফিসার অনুকম্পা চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয়, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান আফরিন লাকী, সাবেক উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আলম চৌধুরী, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আলী হোসেন, রাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যজ মারমা ও গচ্ছাবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ