• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

পার্বত্য চট্টগ্রাম ১৯০০ সালের রেগুলেশন বাতিল ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি: / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। পার্বত্য চট্টগ্রাম ১৯০০ সালের রেগুলেশন বাতিল ষড়যন্ত্রের প্রতিবাদে মংসার্কেলের প্রথাগত নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ মানববন্ধন করে।

মঙ্গলবার (০৯ জুলাই,২০২৪ইং) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে কর্মসূচি পালন করা হয়।

পার্বত্য চট্টগ্রামের আদিবাসীদের অধিকার সম্বলিত আইনে প্রতিষ্ঠিত শত শত বছরের প্রথা ও রীতিনীতির কার্যকারীতা নস্যাৎ করার চলমান ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে মানববন্ধন অংশ নেন খাগড়াছড়ি পার্বত্য জেলার মংসার্কেলের প্রথাগত নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

দীর্ঘ লম্বা এ মানববন্ধনটি শহীদ মিনার থেকে ভাঙ্গা ব্রিজ পর্যন্ত দাঁড়িয়ে জেলার নয়টি উপজেলার হেডমেন কারবারি সহ জনসাধারণ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। এবং বক্তারা অবিলম্বে পার্বত্য চট্টগ্রামের রেগুলেশন ১৯০০ বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদ জানান।

এসময় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, এডভোকেট সুপাল জ্যোতি চাকমা, ধীমান খীসা, কারবারী অ্যাসোসিয়েশনের সভাপতি রনিক ত্রিপুরা, হেডমেন উকজেন মারমা, জম্মু শরণার্থী নেতা সন্তোষিত চাকমা প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ