• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ৩১১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

 

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা কমিটির উদ্যােগে গোস্ত বিতরণ করা হয়েছে।

রাঙামাটি শহরের জেলা প্রশাসক কার্যালয়ের পাশের জামে মসজিদের সামনে আজ (১৮জুন) সকাল ১০.০০ টায় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র রাঙামাটি জেলা কমিটির বিভিন্ন ইউনিটের সুবিধা বঞ্চিত নেতাকর্মী এবং অসহায় ও দুস্থদের মাঝে দেড় কেজি করে গোস্ত বিতরণ করা হয়েছে।

এসময় পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিসিপি’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হাবীব আজম, রাঙামাটি সরকারি কলেজ শাখার আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক আরিফুল ইসলাম, পৌর সভাপতি পারভেজ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাবু প্রমুখ।

এসময়ে ঈদের আনন্দে সামিল হতে গোস্ত পেয়ে উচ্ছসিত পিসিসিপি’র সুবিধা বঞ্চিত নেতাকর্মীরা জানান, এর আগে আমরা কখনো এমন উপহার পাইনি এবং কেউ এভাবে আমাদের খোঁজ খবর নেননি। রাঙামাটি জেলা পিসিসিপি গত দুই বছরে আমাদের নানাভাবে খোঁজ খবর রাখছে, নেতাকর্মীদের পাশে সব সময় আছে সিনিয়র নেতৃবৃন্দরা।

গোস্ত বিতরণ করার আগে পিসিসিপি’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: হাবীব আজম বলেন, মুসলমানদের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল-আযহা। এই ঈদে যাদের ওপর কোরবানি ওয়াজিব তাঁরা কোরবানি দেন এবং কোরবানি করা পশুর গোশতের তিন ভাগের একভাগ গরিব মানুষদের মধ্যে বিলিয়ে দেন। কিন্তু দেখা যায় অনেক লোক কোরবানি দিতে পারেন না; ঈদের খুশি তাঁদের কাছে অনেকটা আনন্দহীন হয়ে যায়। কারণ এই খুশির দিনে তাঁরা পরিবারের সন্তান ও সদস্যদের মাঝে একটু গোশত এনে দিতে পারেন না। মূলত ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করতেই সুবিধা বঞ্চিত শতাধিক নেতাকর্মী এবং অসহায় ও দুস্থদের মাঝে এই গোস্ত বিতরণ করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ