• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বাঘাইছড়িতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ২৫৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুন, ২০২৪

 

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-
রবিবার  (৯ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার এর সভাপতিত্বে বর্ণাঢ্য রেলীর আয়োজন করা হয়। উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় এর সামনে এসে শেষ হয়।

ভূমি সেবা ডিজিটাল – বদলে যাচ্ছে দিনকাল  – এই প্রতিপাদ্যেকে সামনে রেখে, সকাল সাড়ে ১০ টায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা ভূমি অফিস  দপ্তরে ফিতা কেটে ”  ভূমিসেবা সপ্তাহ’ এর উদ্বোধন করেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার।

এসময় উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জয়েস চাকমা, ও উপজেলা মৎস্য অফিসার নবো আলো চাকমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার, উপজেলা কৃষি অফিসার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবং উপজেলা ভূমি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন মৌজার হেডম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ