• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে ১৬০০০ শিশুর মুখে ভিটামিন এ ক্যাপসুল

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুন, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

শনিবার সারাদেশে ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়েছে। খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কমিউনিটি ক্লিনিকসহ মোট ৯৮টি অস্থায়ী কেন্দ্রে ১৬ হাজার শিশুর মুখে একটি করে ক্যাপসুল খাইয়েছেন স্বাস্থ্য সহকারী ও স্বেচ্ছাসেবীরা।

১জুন শনিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমেন চাকমার উপস্থিতি ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও)সৈয়দা সাদিয়া নূরীয়া। এর পর পরই একযোগে উপজেলার ৯৮টি কেন্দ্রে ৬মাস থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো শুরু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমেন চাকমা জানান, ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে দুইটি স্থায়ী কেন্দ্রসহ মোট ৯৮টি কেন্দ্রে ১৬ হাজার শিশুকে এক ডোজ ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়েছে।
মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি-


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ