• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে ১০০ লিটার মদ জব্দ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের অভিযানে ১০০ লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ ও মদ পরিবহনে একটি সিএনজি জব্দসহ ০২ জনকে গ্রেফতার করা হয়েছে।

৩০ মে ভোরে উপজেলার গরমছড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন থানা পুলিশের একটি চৌকস দল।

এ সময় মানিকছড়ি ও ফটিকছড়ি সীমান্তবর্তী এলাকায় একটি সিএনজি গাড়ি থামিয়ে ১০০ লিটার চোলাই মদসহ মো. আলম ওরফে সুমন (৩২) ও সুমন চাকমা (৪৮) কে আটক করা হয়। মো. আলম পাশ্ববর্তী লক্ষ্মীছড়ি উপজেলায় মগাইছড়ি এলাকার মৃত মোজাম্মেল হক ওরফে আলীমুদ্দিের পুত্র এবং সুমন চাকমা (৪৮) একই উপজেলার বাইন্যাছোলার মৃত রবীন্দ্র চাকমার পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, ১০০ লিটার চোলাই মদসহ একটি সিএনজি অটোরিকশা জব্দ করে আটক আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক যথাসময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ