• সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে কাপ্তাইয়ে আলোচনা সভা  বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আবারও শতভাগ পাসের রেকর্ড ধরে রেখেছেন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ : জিপিএ (৫) পেল ৩৮ জন আর্ন্তজাতিক নাসিং দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নানা আয়োজন  দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ রাজস্থলী উপজেলা রিসোর্স সেন্টারে ৬ দিনব্যাপী বিষয়ভিত্তিক প্রশিক্ষণ শুরু  পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তিচ্ছুকদের জন্য ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’ ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময়

এলিভেটেড এক্সপ্রেসওয়ে: সাড়ে ৩ ঘণ্টায় চলল ২১১৭ গাড়ি

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার

যান চলাচলের জন্য আজ রোববার সকাল ৬টা থেকে খুলে দেওয়া হয়েছে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে। খুলে দেওয়ার পর থেকেই উড়াল সড়কে গাড়ির চাপ লক্ষ্য করা গেছে।

এ দিন সকাল ৬টা থেকে সকাল ৯টা ৫০ মিনিট পর্যন্ত এই উড়াল সড়কে ২ হাজার ১১৭টি গাড়ি চলাচল করেছে বলে জানিয়েছেন প্রকল্পটি পরিচালক এ এইচ এম সাখাওয়াত আক্তার। তিনি বলেন, পিক আওয়ারে (৮টা থেকে ৯টা) গাড়ির চাপ বেশি ছিল। উড়াল সড়কে বাস কম যাবে কি না- এমন প্রশ্নে সাখাওয়াত আক্তার বলেন, কাকলি মোড়ে বাস নামতে পারবে, মহাখালী বাসস্ট্যান্ডেও নামতে পারবে।

ট্রাফিক নিয়ন্ত্রণের বিষয়ে এই কর্মকর্তা বলেন, আমাদের নিজস্ব পর্যাপ্ত জনবল আছে, এছাড়াও ট্রাফিক পুলিশের সাথে সমন্বয় কাজ করা হচ্ছে।

এর আগে শনিবার বিকেল সাড়ে ৩টায় উড়াল সড়কটির উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সড়কের কাওলা অংশ দিয়ে প্রবেশ করে টোল প্রদান করে ফার্মগেট এসে নামেন। এরপর অংশ নেন আওয়ামী লীগ আয়োজিত আগারগাঁওয়ের সুধী সমাবেশে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ