• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১০৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১২ মে, ২০২৪

 

ঝুলন দত্ত , কাপ্তাই প্রতিনিধি:- বিশ্ব মা দিবস উপলক্ষে রাঙামাটির কাপ্তাই উপজেলায় আইডিএফ ওয়াগ্গা সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির আয়োজনে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। রোববার (১২ মে) সকালে উপজেলার বড়ইছড়ি সদরে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাইয়ের ৫নং ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান
চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা। এসময় আরো উপস্থিত ছিলেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মোঃ নুরুল আলম,  শাখা ব্যবস্থাপক মো: কলিম উল্লাহ, চিকিৎসক মো: রেজাউল করিম, সমাজ উন্নয়ন অফিসার মুইচিং মার্মা, শিক্ষা সুপার- ভাইজার রীতি তঞ্চঙ্গ্যা।

এসময় আলোচনা সভায় অতিথিরা  মা দিবসের গুরুত্ব তুলে ধরেন এবং সন্তানদের তাঁদের মায়ের প্রতি শ্রদ্ধাশীল ও যত্নশীল হওয়ার বিষয়ে দিক-নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে স্থানীয় যুবক-যুবতী এবং বিভিন্ন বয়সের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ