• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

বাসা ভাড়ার টাকা দিতে গিয়ে ‘ নির্যাতনের’ শিকার নারী, অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২১১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

রাজধানীর মতিঝিল অফিস পাড়ায় বাসা ভাড়ার টাকা দিতে এসে জেমি পারভিন (৪০) নামে এক নারীর যৌন নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিক্ষা ভবনের সামনের রাস্তা থেকে অসুস্থ ও অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান সুমি
জানান,শিক্ষা ভবনের পাশ দিয়ে যাওয়ার সময় ওই নারীকে অসুস্থ ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি।তখন মুক্তার হোসেন নামে এক রিকশাচালকের সাহায্যে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। এ সময় ওই নারী অর্ধনগ্ন ছিলেন।পরে হাসপাতালে একটি কামিজ কিনে এনে ওই নারীর লজ্জা নিবারণ করেন তিনি।

মুঠোফোনে সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসা ওই নারীর ছেলে শুভ জানান, তারা
রোড নং ৬/এ বাসা নং-৪৭ ধানমন্ডিতে ভাড়া থাকেন।৩ মাসের বকেয়া বাসা ভাড়া দেয়ার জন্য বিকেলে তার মা ধানমণ্ডির বাসা থেকে বের হয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩ নং গেট সংলগ্ন মতিঝিলের অফিস পাড়ার আরিফ গ্রুপ নামে ভবনের সপ্তম তলায় ওই বাড়ির ম্যানেজারের আরিফের কাছে যান। এরপর সন্ধ্যায় তিনি হাসপাতাল থেকে খবর পান, তার মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীকালে তিনি হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।

ভুক্তভোগী ওই নারীর বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারী মতিঝিল এলাকায় কোনো একটি অফিসের ৭ম তলায় গিয়েছিলেন বাসা ভাড়া দিতে। সেখানে এক ব্যক্তি তাকে চা, বিস্কুট খাওয়ান। এরপর তাকে জোর করে বাথরুমে নিয়ে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ করেছেন ওই নারী। তবে সেখান থেকে তিনি কিভাবে শিক্ষা ভবন এলাকায় এলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। হাসপাতালের গাইনি বিভাগে ওই নারীর প্রাথমিক চিকিৎসা শেষে জরুরী বিভাগে তার পাকস্থলী ওয়াস দেওয়া হয়। পরে ওই নারীকে জরুরী বিভাগের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ