• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মোহাম্মদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

রাজধানীর মোহাম্মদপুর থানার আপন আলো গলিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইমন(১৯) নামে এক যুবক আহত হয়েছে।

বুধবার(২ আগষ্ট) সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় এক রিকশাচালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে।

গুরুতর আহত ইমন জানান, কে বা তারা তাকে ধাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে তার কাছে থাকা মোবাইল ফোন ও ৭ হাজার টাকা নিয়ে গেছে বলে সে জানায়।

রিকশাচালক শাকিল বলেন, শংকর এলাকা হতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এসেছি। হাসপাতালের নাক কান গলা বিভাগে তার চিকিৎসা চলছে।

আহত ইমনের বাবা মমিন মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। কে বা কারা আমার ছেলেকে এভাবে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে সেটি এখনো জানতে পারিনি। চিকিৎসাকরা জানিয়েছেন আমার ছেলের অবস্থা আশঙ্কা জনক শরীর থেকে অনেক রক্ত বেরিয়ে গেছে। তাকে রক্ত দিতে হবে।

মোহাম্মদপুর থানার রায়েরবাজার ফাড়ির ইনচার্জ মোঃ জাফর বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি।আহত এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে সেটি আমরা খতিয়ে দেখছি। খবর পেয়ে তার পরিবারের লোকজন ঢাকা মেডিকেলে এসেছে। আমাদের একটি টিম ইতিমধ্যেই ঢাকা মেডিকেলের উদ্দেশ্যে রওনা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ