• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

পুরান ঢাকার বিরানি খেয়ে বাসায় ফেরা হলো না পুলকের

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

রাজধানীর হাতিরঝিল থানাধীন রামপুরা বেটার লাইফ হাসপাতালের বিপরীতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় পুলক গোমেজ (২১) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।সে মার্টিন লুথার কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

রবিবার (২৩জুলাই) রাত তিনটার দিকে পুরান ঢাকার থেকে বিরানি খেয়ে বাসায় ফেরার পথে এই দূর্ঘটনাটি ঘটে। পরে দ্রুততাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষার্থীর ভগ্নিপতি রনি জানান, পুলক গতরাতে বিরানি খাওয়ার জন্য পুরান ঢাকার নাজিরা বাজারে যায়। সেখান থেকে বিরানি খেয়ে পাঠাও বাইকে চড়ে নর্দার বাসায় ফেরার পথে রামপুরা এলাকায় দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, গাজীপুরের কালিগঞ্জ থানার নাগরি এলাকার বিপিন গমেজ এর ছেলে সে। দুই বোন এক ভাইয়ের মাঝে সে ছিল সবার ছোট। বর্তমানে ঢাকার নর্দা সরকার বাড়ি দুই নং গেট এলাকায় ভাড়া থাকতো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ