• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

৪০ বিজিবি কর্তৃক শতাধিক অসহায়দের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ২৪২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন (৪০ বিজিবির) জোন কমান্ডার লে: কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, কর্তৃক ৪০ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকার গরিব, দুঃস্থ ও অসহায়দের মাঝে ২০০ প্যাকেট ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার ( ২৭ মার্চ ) বিকেলে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন সদরে পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪০ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকার গরীব, দুঃস্থ ও অসহায়দের মাঝে ২০০ প্যাকেট সুস্বাদু ইফতার ও রাতের খাবার, শুকনো ইফতার লেবুর/ট্যাং শরবত-বোতলে, খেজুর, ছোলা ভুনা, পিয়াজু, মুড়ি ও জিলাপি এবং মুরগির তেহারি, ডিমের কোরমাসহ পানীয় বিতরণ করা হয়।

এসময় খেদাছড়া ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট ও মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ মঈনুল ইসলাম রিফাত, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইন, ভারপ্রাপ্ত সুবেদার মেজর, ভারপ্রাপ্ত প্রধান সহকারী, ৪০ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

বিতরনকালে পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, বলেন, রমজান সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বিজিবি সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও ৪০ বিজিবির এমন মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে বিজিবি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ