• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা জোনের বিশেষ মানবিক সহায়তা

স্টাফ রির্পোটারঃ / ২১৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মাটিরাঙ্গা জোন কর্তৃক বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়।

রোববার (২৬ মার্চ) সকাল ১০ টার দিকে মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ মাঠে দুঃস্থ অসহায় জনগনের মাঝে নগদ অর্থ, ঘর নির্মাণ সামগ্রী, এতিম খানার জন্য সিলিং ফ্যান, আত্মনির্ভরশীল কাজের জন্য সেলাই মেশিন প্রদান করা হয়। এছাড়াও, প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে বসবাসরত দুঃস্থ অসহায় জনগনের মাঝে সোলার বিতরণ করা হয়।

একই সাথে পবিত্র রমাজান মাস উপলক্ষ্যে দুঃস্থ দরিদ্র ও পার্বত্য অঞ্চলে বসবাসরত দুঃস্থ অসহায় জনগনের মাঝে প্রায় ১৫০টি পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়, মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি এবং উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি উপস্থিত ছিলেন।

এসময় ত্রাণ ও ইফতার সামগ্রী পেয়ে সাধারণ জনগন আবেগে আপ্লুত হন এবং সেনাবাহিনী তথা মাটিরাঙ্গা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তাছাড়া অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার জনসাধারনের মাঝে মাটিরাঙ্গা জোন কর্তৃক এরকম মানবেতর কার্যক্রম ইতিবাচক সাড়া ফেলে।

মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ