• সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

ঢাবি সূর্যসেন হল ছাত্রলীগের সহসম্পাদক হলেন মহেশখালীর সন্তান আশরাফ উল্লাহ খাঁন

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সহসম্পাদক নির্বাচিত হয়েছেন কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কৃতি সন্তান, ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব মহেশখালী (ডুসাম)এর সহ-সভাপতি আশরাফ উল্লাহ খাঁন। তিনি মহেশখালীর বরেণ্য সাংবাদিক মরহুম শফিকুল্লাহ খান ও মোরশিদা খানমের গর্বিত সন্তান এবং মহেশখালীর একমাত্র নারী সাংবাদিক বদরুন্নেসা সূখী(হ্যাপি করিমের) ছোট ভাই।

সূত্রে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সভাপতি মারিয়াম জামান খান সোহান ও সাধারণ সম্পাদক সিয়াম রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মঙ্গলবার (২২ নভেম্বর ২০২২) এ ঘোষণা দেওয়া হয়।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের সদ্য সাবেক ভিপি মোঃ মারিয়াম জামান খান সোহানকে সভাপতি ও জিএস সিয়াম রহমানকে
সাধারণ সম্পাদক করে সূর্যসেন হল শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

সূর্যসেন হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক নির্বাচিত হওয়া ঢাবি কলা অনুষদের স্নাতকে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থী,মহেশখালী উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য আশরাফ উল্লাহ খাঁন বলেন,
দেশপ্রেমের সুমহান চেতনায় উজ্জীবিত হয়ে লাখো শহিদের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে আপোষহীন নির্ভীক সাহসী ভূমিকা পালন করবো ইনশাআল্লাহ। মেধা,সততা, দেশপ্রেম ও নেতৃত্বের গুণ এবং সাংগঠনিক দক্ষতাকে প্রধান্য দিয়ে সহসম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, সা.সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সা.সম্পাদক সাদ্দাম হোসেন এবং সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সভাপতি মারিয়াম জামান খান সোহান, সা.সম্পাদক সিয়াম রহমানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

এদিকে ঢাবি সূর্যসেন হল শাখা ছাত্রলীগের দীর্ঘদিনের পরীক্ষিত ছাত্রনেতা আশরাফ আশরাফ উল্লাহ খাঁনকে সহসম্পাদক নির্বাচিত করায় তার বন্ধু-বান্ধব, সহপাঠী, সহকর্মী এবং এলাকাবাসীকে আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। বিভিন্ন সৃজনশীল, শিক্ষা ও কল্যাণ মূলক সামাজিক কর্মকাণ্ডের জড়িত ঢাবি শিক্ষার্থী ছোট মহেশখালী ইউনিয়নের কৃতি সন্তান আশরাফ উল্লাহ খাঁনের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে সহসম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগকে ধন্যবাদ জ্ঞাপন করেন সতীর্থরা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ