• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ

দূর্গম পাহাড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে সেনাবাহিনী

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) খাগড়াছড়ি: / ৫৩৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে পাহাড়ি দুর্গম এলাকার মহালছড়ি জোনের ভূয়াছড়ি সাবজোনে প্রায় তিন শতাধিক শীতার্তদের মাঝে ২৭ নভেম্বর ২০২২ রোজ রবিবার শীত বস্ত্র(কম্বল) বিতরণ করেন।

উক্ত এ মহতী অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণের পরে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিএসপি, এনডিসি, পিএসসি বিজিতলা ও ভূয়াছড়ি সাবজোন পরিদর্শন করেন।

এসময়ে সদর দপ্তর ও মহালছড়ি জোন কর্তৃক এরূপ আর্ত-মানবতার সেবামূলক কর্মকান্ডের ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

বাংলাদেশ সেনাবাহিনীর এমন সহায়তায় অসহায় পাহাড়ি- বাঙালি অত্যন্ত খুশি এবং আবেগ আপ্লুত হয়ে এলাকাবাসীর মধ্যে উপস্থিত জনগণ বলেন খাগড়াছড়ি রিজিয়ন তথা মহালছড়ি জোনকে আমরা বরাবরই আমাদের পাশে পেয়ে আসছি। এলাকাবাসী রিজিয়ন সদর দপ্তরের এরূপ মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ