• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

গোয়ালন্দে বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন গাছের চারা বিতরণ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ১০২৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৫ জুন, ২০২৩

চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়

“আলোর পথে ভালোর সন্ধানে সবার পাশে’,
“আসুন গাছের সাথে বন্ধুত্ব করি, স্বপ্নের সবুজ বাংলাদেশ গড়ি” এই পতিপাদ্যে রাজবাড়ীর গোয়ালন্দে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কর্মসূচি পালন করেছে স্বপ্নের সবুজ বাংলাদেশ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার (০৫ জুন) উপজেলার দেবগ্রাম ইউনিয়নে কাটাখালী বাজারস্থ চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে সকাল ১০টার দিকে স্বপ্নের সবুজ বাংলাদেশ এর আয়োজনে ৩ শতাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন ও শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইব্রাহিম মিয়া, সহকারী শিক্ষক মো. লিয়াকত হোসেন, স্বপ্নের সবুজ বাংলাদেশ রাজবাড়ী জেলা আহবায়ক মো. সাইফুল ইসলাম মিলন, উপদেষ্টা ইন্জিনিয়ার মাহাবুব আলম শাহিন, সুলতান হোসেন লিখন, মো. সেন্টু মোল্লা, মো. সেলিম শেখ প্রমূখ।

উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী বলেন, আজ মানবিক সংগঠন স্বপ্নের সবুজ বাংলাদেশ বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করে যে কাজটি করেছে এতে আমাদের সবাইকে এগিয়ে আসা উচিত। আমি আমার পক্ষ থেকে সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানাই। এসময় সংগঠনের রাজবাড়ী জেলা আহবায়ক মো. সাইফুল ইসলাম মিলন বলেন, বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আমাদের সংগঠনের পক্ষ থেকে আজ বৃক্ষ রোপন ও বিতরণ কার্যক্রম শুরু করেছি এ কার্যক্রম অবহৃত থাকবে। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন আপনারা আপনাদের বাড়ির আঙ্গিনায় অন্তত একটি করে হলেও ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করুন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ