• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

বান্দরবানে মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ মে, ২০২৩

বান্দরবানে চিম্বুক সড়কের পাশে মেদো মারমা নামে (৩৪) মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ মে) সকালে ৪নং সুয়ালক ইউনিয়নে গেতস্বমনি পাড়া ও ম্রোলং পাড়া মধ্যস্থানে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মেদো মারমা (৩৪), রুমা সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পড়ুয়া পাড়া গ্রামে প্রুথোয়াই অং মারমা ছেলে। তিনি পেশায় মোটর বাইক ভাড়া চালক ছিলেন।

রুমার বাসিন্দা অংচোয়াং মারমা জানান, মঙ্গলবার বিকাল দিকে সে বান্দরবান থেকে রুমার উদ্দেশে যাচ্ছিল। চৈক্ষ্যং ও বটতলী পাড়ার মধ্যখানে একটি টিএক্স ট্রাকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। ঘটনাস্থলে বাইক চালক মেদো মারমা গুরুতর আহত হলে ট্রাক চালক তাকে তুলে বান্দরবানের দিকে নিয়ে আসে। আজ সকালে স্থানীয়রা সড়কের পাশে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। রুমার স্থানীয় লোকজন ও তার পরিবারের সদস্য লাশ শনাক্ত করেছে। চিম্বুক এলাকার লোকজন জানিয়েছে মঙ্গলবার বিকেলে ট্রাক থেকে একটি লাশ সরকার পাশে ফেলে দেওয়া হয়।
স্থানীয়রা জানিয়েছে ঘাতক ট্রাকের মালিক জিয়া ও চালক ছিলেন শাকিল। ঘটমার পর তারা দুজনই পলাতক রয়েছে।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে তিনি জানান।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ