• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

গোয়ালন্দে দরিদ্র কৃষকের পাশে গোয়ালন্দ আওয়ামী কৃষকলীগ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ৯৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ মে, ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারা দেশের ন্যায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউপির ৬ নং ওয়ার্ড অম্বলপুর সরদারের মোড় এলাকায় দরিদ্র কৃষক ইব্রাহিমের এক একর পাকা বোরো ধান কেটে দিলো গোয়ালন্দ উপজেলা কৃষকলীগ।

বুধবার ৩ মে সকাল ১০ টার সময় গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের উদ্যোগে ধান কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মো. শামীম মৃধার নেতৃত্বে স্বেচ্ছায় ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন রাজবাড়ী জেলা কৃষকলীগের আহ্বায়ক আবু বক্কার খান, জেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মো. আবুল হোসেন (বাবলু), জেলা কৃষক লীগের সদস্য ও ৫ নং বরাট ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. নার্গিস বেগম, সদস্য মো. মাইনুদ্দিন সরদার, গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সভাপতি মো. হাবিবুর রহমান, সহ-সভাপতি মো. আবুল হোসেন, সহ-সভাপতি মো. আমজাদ হোসেন প্রামাণিক, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেন মোল্লা, মো. মুরাদ আল রেজা, মো. রহিম মোল্লা ও মো. নিমাই প্রমুখ।

কৃষক ইব্রাহিম বলেন, আমার এক একর জমির বোরো ধান পেকে ক্ষেতে বাতাসে পড়ে যাচ্ছে। ধান কাটার জন্য জোন পাচ্ছি না। যাইবা দুই একজনকে পাই তারা প্রতিদিন ৫০০ থেকে ৬০০ শত টাকা নিচে কাজ করবে না। এ অবস্থাতে আমি উপজেলা কৃষক লীগের নেতাদের সাথে যোগাযোগ করি তখন তারা আমাকে বলে আমরা আপনার পাকা ধান কেটে দিবো। তাই কথা রাখতে বুধবার সকালে উপজেলা কৃষক লীগের নেতারা এসে আমার জমির সব পাকা ধান কেটে দিয়েছে। তাদের এই মানবতার কাজে আমি অনেক উপকৃত হয়েছি। তা না হলে আমার ক্ষেতের ধান নষ্ট হয়ে যেতো। আমি কৃষকলীগের নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ