• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

গোয়ালন্দে ২৮৫ বোতল ফেনসিডিলসহ একটি মাইক্রোবাস আটক করেছে পুলিশ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ। / ২২০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা থেকে মঙ্গলবার (১১ই) এপ্রিল সকালে ২৮৫ বোতল ফেন্সিডিল সহ একটি নোহা গাড়িকে আটক করছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ

পুলিশ জানায়, এ এস আই ইছা খান সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় মোবাইল ৪ ডিউটি করা কালিন ঢাকা-খুলনা মহা সরকের দৌলতদিয়া বাংলাদেশ হ্যাচারির সামনে চেকপোস্ট করেন,এসময় গোয়ালন্দ মোড়ের দিক থেকে আসা ঢাকা মেট্রো চ- ১১-৫০০৬ নম্বেরর একটি নোহা গাড়িকে সিগনাল দেয় ডিউটিরত পুলিশ। কিন্তু চালক গাড়িটি না থামিয়ে দ্রুত দৌলতদিয়া ঘাটের দিকে চলে যায়,এতে করে সন্দেহ হলে গাড়ীটির পিছু নেয় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌলতদিয়া বাস টার্মিনাল সংলগ্ন আব্বাস সরদারের চায়ের দোকানের পূর্ব পাশে নোহাটি রেখে চালক সহ ৪/৫ জন পালিয়ে যায়।
এসময় গাড়িটির ভিতর হতে ২৮৫ বোতল মাদক ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার প্রতিটি ফেন্সিডিলের মূল্য অনুমান ২,০০০/- টাকা দরে সর্বমোট মূল্য অনুমান ৫,৭০,০০০/- (পাঁচ লক্ষ সত্তর হাজার) টাকা।

এবিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, অজ্ঞাতনামা চালক ও মাদক ব্যবসায়ের সাথে জড়িত অজ্ঞাতনামা ৩/৪ জন আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি রুজু করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ