• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

গোয়ালন্দে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ। / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস যথাযথ ভাবে পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনের শুরু হয়।

পরবর্তীতে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত ঐতিহাসিক ৭ই মার্চ চত্বরে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীসহ বিভিন্ন রাজনৈতিক , সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সাধারণ মানুষ।
অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ মো. আমিরুল হক শামীম, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেনসহ প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এছাড়া দিবসটি উপলক্ষে সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন , কুচকাওয়াজ প্রর্দশনী, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, আলোচনাসভা ও কুচকাওয়াজ এ অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মধ্যে পুরষ্কার বিতরণসহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এস/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ