• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

মাতৃবন্ধন সেচ্ছাসেবী সংস্থার পক্ষে এতিম বিধবা হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ 

উত্তম চক্রবর্তী, মণিরামপুর: / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থা এর পক্ষ থেকে শনিবার ইফতারের আগে মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নব্যাপি এতিম বিধবা হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থা এর প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমন, দপ্তর সম্পাদক মাসুদ রানা সাগর, প্রচার সম্পাদক সঞ্জয় বিশ্বাস, ত্রাণ ও দুর্যগ বিষয়ক সম্পাদক অমিত বিশ্বাস, কোষাদক্ষ অনুপম ঘোষ, সদস্য আঃ করীম, মোঃ রাকিব হাসান, আহাদ হোসেন, আলমগীর হোসেন প্রমূখ।

এসময় মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থা এর প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমন বলেন, এই পবিত্র রমজান মাস আমাদের কাছে আসে। মাহে রমজান আমাদেরকে সংযমী, সহমর্মী ও সহিষ্ণু হতে শেখায়। সারাদিন শুধু মাত্র পানাহার থেকে বিরত থাকার পরও যদি মিথ্যা, সুদ, ঘুষ, মদ-জুয়া, হত্যা- রাহাজানি, ব্যাভিচার ইত্যাদি অন্যায়- অনাচার থেকে দূরে না থাকা হয়, তাহলে এই রোজার কোনো মূল্য নেই। সকল ভোগবিলাস, অপচয়, অন্যায় ও অকল্যাণকর সবকিছু ত্যাগ করার শিক্ষা দেয় মুসলিমের মাহে রমজান। আসুন আমরা সবাই এই মাহে রমজানে শপথ গ্রহন করি, মহান আল্লাহ তায়ালার সান্নিধ্য লাভের মাধ্যমে নিজেদের জীবনের সমস্ত পাপকে দূর করে পবিত্র হাওয়ার। মহান আল্লাহ রব্বুল আলামীন আমাদের সেই তৌফিক দান করুন, আমিন।

মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থা এর সকল কর্মকর্তা, কর্মচারীসহ সকল ব্যবসায়ী ও দেশবাসীকে পবিত্র রমজানের প্রাণঢালা শুভেচ্ছা জানায়। এই রমজান জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশ, বিদেশী সকলের জীবনে সুখ, শান্তি, সমৃদ্ধি ও ভালবাসা বয়ে আনুক এই কামনা করি। তিনি আরো বলেন, এই মাসে আমাদের ইফতার বিতরণ অব্যাহত থাকবে। আপনার সকলে দোয়া করবেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ