• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

নবীন বরণ এস এসসি পরীক্ষার্থীদের বিদায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

বাঘাইছড়ি উপজেলার একমাত্র সরকারি উচ্চ বিদ্যালয় কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের নবীনদের বরণ, এস এস সি পরীক্ষার্থীদের বিদায়, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ মার্চ শনিবার বেলা ১১ ঘটিকায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানের সসভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রুমানা আক্তার। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ শরীফ উল্লাহ আবেদ এসজিপি, পদাতিক। বিশেষ অতিথিদের মধ্যে বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলী হোসেন, বাঘাইছড়ি প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, পৌরসভার প্যানেল মেয়র ত্রিদিব দাশ, কাচালং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন সহ স্থানীয় গণ্যামান্য ব্যাক্তিবর্গ, অভিভাবক বৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা এস এস সি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে ভালোভাবে প্রস্তুতি নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করে ভালো ফলাফলের মাধ্যমে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য উৎসাহ এবং পরীক্ষায় কিভাবে ভালো করা যায় সে ব্যাপারে পরামর্শ প্রদান করেন।

আলোচনা সভা শেষে নবীন ছাত্রদের ফুল দিয়ে বরণ, কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা এবং ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

৫ শতাধীক শিক্ষার্থীদের অংশগ্রহণে করোনার পর অর্থাৎ তিন বছর পর কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো নবীর বরণ ও বিদায় অনুষ্ঠান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ