• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

পলাশপুর ৪০ বিজিবি’র উদ্যোগে মানবিক সহায়তা

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ির খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি), পলাশপুর জোনের সহযোগিতায় সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় পলাশপুর জোনের দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ী-বাঙ্গালী, গরিব, দুস্থ ও অসহায় ১৯ টি পরিবারকে ঢেউ টিন, ০৬টি পরিবারকে খাদ্য সামগ্রী, আর্থিক অনুদান, পড়া লেখার জন্য বই ও স্কুল ড্রেস এবং ০১টি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়কে বেঞ্চ বিতরণ করা হয়েছে।

উন্নয়ন কর্মসূচির আওতায় সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে পলাশপুর জোন সদরে স্থানীয়দের মাঝে এসব নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন।এ সময় তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে আমরা শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও সীমান্ত রক্ষার পাশাপাশি অসহায় মানুষদের সহায়তা দিয়ে আসছি। ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে।

এসময় পলাশপুর জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স, ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট ও মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ মঈনুল ইসলাম রিফাত, এএমসি, ব্যাটালিয়নের সুবেদার মেজর, প্রধান সহকারীসহ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ