• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

গোয়ালন্দে ক্ষুদে ফুটবলার নাইমের জন্মদিন পালন

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দের ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন গোয়ালন্দ ফুটবল একাডেমীর ফুটবলার নাইম এর জন্মদিন উদযাপন করা হয়েছে।

১২ ফেব্রুয়ারি রোববার দিবাগত রাত ৮ টায় নাইমের গ্রামের বাড়ি তেনাপঁচা এলাকায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়। নাইম গোয়ালন্দ ফুটবল একাডেমীর অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের রাইট উইংগার হিসাবে চমৎকার খেলে থাকেন। পাশাপাশি নাইম বাংলাদেশ শিশু-কিশোর খেলোয়াড় কল‍্যাণ সমিতি রাজবাড়ী জেলার একজন নিয়মিত ফুটবলার।

এসময় জন্মদিন পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান ও বাংলাদেশ শিশু-কিশোর খেলোয়াড় কল‍্যাণ সমিতি রাজবাড়ী জেলা শাখার সভাপতি মো. সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক, প্রধান কোচ ও বাংলাদেশ শিশু-কিশোর খেলোয়াড় কল‍্যাণ সমিতি রাজবাড়ী জেলার সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. মিরাজ বিশ্বাস, গোয়ালন্দ ফুটবল একাডেমীর সদস্য ও সহকারি কোচ মো. এরশাদ মন্ডল প্রমুখ।

জন্মদিন পালন অনুষ্ঠানের অতিথি, গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও প্রধান কোচ মো. আলমগীর হোসেন বলেন, শিশুদের উৎসাহ আর আনন্দে রাখতে ওদের আবদার মিটাতেই নাইমের জন্মদিনে অংশ নেয়া। নাইমের জন্মদিন উপলক্ষে অনেক অনেক দোয়া, ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন রইল। নাইমের সবক্ষেত্রে সফলতা ও মঙ্গল কামনা করি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ