• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

স্কুলে সহীহ কুরআন হাদিস ও নামাজ শিক্ষা,ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবসহ নতুন সংযোজনে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিভাবকেরা

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৫০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

আগামী ২৮ নভেম্বর থেকে বিদ্যালয়ের ২০২২ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষা শুরু হবে। সে অনুযায়ী আজ মহেশখালীর প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান
মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলে ২০২২ শিক্ষাবর্ষের শেষ দিনের ক্লাস অনুষ্ঠিত হয়। প্রতিবছরের ন্যায় এবছরও শিক্ষাবর্ষের শেষদিনে বিদ্যালয়ে ক্লাস পার্টির আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১:০০ টায় শিক্ষাবর্ষের শেষদিনের ক্লাস শেষে স্কুল মিলনায়তনে ছাত্র-ছাত্রীদের নিয়ে কেক কেটে ক্লাস পার্টির উদ্বোধন করেন, মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ অভিভাবকেরা। এসময় উপস্থিত শিক্ষার্থীর অভিভাবকেরা বলেন, মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলে দক্ষ ও মেধাবী শিক্ষকমন্ডলী দ্বারা সুনামের সাথে পাঠদান করার ধারাবাহিকতা বজায় রেখেছে। স্কুলে সহীহ কুরআন, হাদিস ও নামাজ শিক্ষা এবং ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবসহ নতুন সংযোজন ও প্রতিষ্ঠানে ব্যাপক পরিবর্তন আনায় অভিভাবকেরা নতুন স্কুল কমিটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্কুলের পরিবেশ এবং শিক্ষক-শিক্ষিকাদের পাঠদান নিয়ে আমাদের সন্তানরা খুবই সন্তুষ্ট আর একারণে উৎসাহের সাথে নিয়মিত স্কুলে চলে আসে বলেই অভিভাবকেরা স্কুলের বিভিন্ন সফলতা নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেন। এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা পর্ষদ এর সদস্য আবদুল্লাহ আল মামুন, হুমায়ুন রশিদ, তারেকুল হক সাকিব, মুহাম্মদ ইয়াছিন, ইমরুল হাসান ও আব্দুল্লাহ শাহরিয়ার বাপ্পী। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, হিমাংসু বিকাশ দে, মৌলানা খাইরুল্লাহ, রীণা রানী দে, নজরুল ইসলাম শুভ, সুমন কান্তি দে, মেরী শর্মা, মুহাম্মদ ইয়াছিন, নুসরাত জাহান রিফাত প্রমুক।

ক্লাস পার্টি উপলক্ষে শিক্ষার্থীরা তাদের প্রতিটি শ্রেণিকক্ষকে মনোরমভাবে সজ্জিত করে কেক কেটে ২০২২ সালের শেষদিনটি উৎযাপন করেন। আগামী ২৮ নভেম্বর থেকে বিদ্যালয়ের ২০২২ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। উল্লেখ্য প্রতিবছরই শিক্ষাবর্ষের শেষদিনে বিদ্যালয়ে ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ